ড্যাফোডিলে স্কিল বেজড NTVQF সার্টিফাইড হওয়ার সুযোগ !

 বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড ও ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশনের যৌথ উদ্যোগে আয়োজিত CBT&A (Competency Based Training & Assessment) যেখানে স্কিল বেসড পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হলে আপনি পাবেন আন্তর্জাতিক ভাবে স্বীকৃত সার্টিফিকেট। এই সার্টিফিকেট অর্জন করতে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত CBT&A অ্যাসেসমেন্ট সেন্টার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল প্রফেশনাল ট্রেনিং ইনস্টিটিউট (দীপ্তি) এ পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হতে হবে।

Read more 

প্রযুক্তির এই যুগে সময়োপযোগী ক্যারিয়ার হচ্ছে হার্ডওয়্যার ও নেটওয়ার্ক ইঞ্জিনিয়ারিং

বর্তমান তথ্য প্রযুক্তিরএই বিশ্বয়ানের যুগে একটি চ্যালেঞ্জিং ও যুগোপযোগী পেশা হচ্ছে  হার্ডওয়্যার ও নেটওয়ার্ক_ইঞ্জিনিয়ারিং। এ পেশায় যেমন রয়েছে উচ্চ মর্যাদা,আকর্ষণীয় বেতন ঠিক তেমনি রয়েছে ক্যারিয়ারের শীর্ষে উঠার সুযোগ। আর সবচাইতে মজার কথা হল, আধুনিক বর্তমান বিশ্বে যে সকল চাকরির চাহিদা সবচেয়ে বেশি বা ভবিষ্যতেও সবচেয়ে বেশি থাকবে, তার মধ্যে উল্লেখযোগ্য হলো হার্ডওয়্যার ও নেটওয়ার্ক ইঞ্জিনিয়ারিং।

Read more 

পেশায় আসছে পরিবর্তন‼ ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট কোর্সে ভর্তি চলছে! বিস্তারিতঃ 01713493233

৫০% ছাড়ে ৫ মাস মেয়াদি ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট কোর্সে ভর্তি চলছে! পর্যটন শিল্প এখন রমরমা। দেশে তৈরি হচ্ছে আন্তর্জাতিক মানের হোটেল-মোটেল। বাড়ছে দক্ষ কর্মীর চাহিদা। দেশের বাইরেও আছে লোভনীয় চাকরির হাতছানি। তাই এইচএসসি পাসের পর ভর্তি হতে পারেন হোটেল ম্যানেজমেন্টে। পর্যটন বিষয়ে পড়তে চাইলে এইচএসসি পাস এবং ভালো ইংরেজি বলায় পটু হতে হবে। সৌন্দর্যের চেয়ে

Read more