ড্যাফোডিল ইন্টারন্যাশনাল প্রফেশনাল ট্রেনিং ইনস্টিটিউট (দীপ্তি ) শিক্ষার্থীদের প্রোগ্রামিং দক্ষতা যাচাই এবং তাদের উদ্ভাবনী ক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করার উদ্দেশ্যে “HUNT THE CODER আয়োজন করে। এই সপ্তাহব্যাপী প্রতিযোগিতায় বিভিন্ন গ্রুমিং সেশন এবং একটি ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়।

আজ, ০৪ মার্চ ,২০২৪, প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ড্যাফোডিল ফ্যামিলির সম্মানিত প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ নুরুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল প্রফেশনাল ট্রেনিং ইনস্টিটিউট (দীপ্তি) এর নির্বাহী পরিচালক জনাব রথীন্দ্রনাথ দাস বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

HUNT THE CODER প্রতিযোগিতা শিক্ষার্থীদের তাদের জ্ঞান এবং দক্ষতা প্রয়োগ করে সমস্যা সমাধানের জন্য কোডিং করার সুযোগ করে দিয়েছে। এটি তাদের উদ্ভাবনী চিন্তাভাবনা এবং সমালোচনামূলক সমস্যা সমাধানের দক্ষতা বৃদ্ধিতেও সহায়তা করেছে।

দীপ্তি HUNT THE CODER প্রোগ্রামিং কনটেস্ট আয়োজনের মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে প্রোগ্রামিং এবং উদ্ভাবনের প্রতি আগ্রহ বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।