Blog

অধিকাংশ প্রতিষ্ঠানই এখন হিসাবরক্ষণ করে সফটয়ারের মাধ্যমে। আর তাই একাউন্টিং সফটওয়্যার না জানা থাকলে প্রতিযোগীতায় টিকে থাকা কঠিন! চাকরি ক্ষেত্রে যারা এগিয়ে থাকতে চান কিংবা নিজ প্রতিষ্ঠানের প্রয়োজনে ট্যালি একাউন্টিং / ইআরপি সফটওয়্যার শিখতে চান তাঁদের জন্য বেসিস ইনস্টিটিউট অব টেকনোলজি অ্যান্ড ম্যানেজমেন্ট (বিআইটিএম) ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল প্রফেশনাল ট্রেনিং ইনস্টিটিউট (দীপ্তি)’র যৌথ উদ্যোগে নিয়ে এলো TallyPrime ERP Training। TallyPrime ERP একটি বহুল প্রচলিত একাউন্টিং সফটওয়্যার, যা কোম্পানির বিভিন্ন রকমের লেনদেন, ক্রয়, বিক্রয়, ভাউচার, খরচ, ট্যাক্স এবং পেরোল ব্যবস্থাপনা সহ হিসাব খাতের ব্যবস্থাপনার জন্য প্রায় ১০০টিরও বেশি দেশে ব্যবহার হয়।

বাংলাদেশের সবচেয়ে প্রচলিত অনলাইন জব পোর্টাল সমূহে একাউন্টিং প্রফেশনালদের জন্য অফার করা জব গুলোর বেশীর ভাগ জবে-ই Tally সফটওয়্যার জানা লোক চাওয়া হয়। এছাড়াও বিশ্বের প্রায় দেশেই একাউন্টস সেকশনে Tally সফটওয়্যারটি ব্যবহার করা হয় তাই এই সফটওয়্যার এ কাজ জানা লোকের জন্য প্রায় দেশেই চাকুরির দরজা খোলা থাকে।

একাউন্টিং প্রফেশনাল ছাড়াও ACCA, CIMA, ICMA, ICAB, ICSB, BBA, BBS, Hons. in Accounting/ Management/ Financeএর ছাত্র-ছাত্রীরা এই কোর্সটি করতে পারেন। যারাই একাউন্টসে ক্যারিয়ারে গড়তে চান তাদের জন্য এই কোর্সটি অত্যাবশ্যক। Tally সফটওয়্যারটি একাউন্টস এর বিভিন্ন কাজে ব্যবহার হয় তাই জুনিয়র এক্সিকিউটিভ থেকে শুরু করে টপ ম্যানেজমেন্টের ডিসিশন মেকিং লেভেল এর সবার জন্য এই কোর্সটি সহায়ক।

কোর্সটি করে নিচের ক্ষেত্রগুলোতে Tally সফটওয়্যার ব্যবহার করা যাবে-

◾বেসিক একাউন্টিং
◾ইনভেন্টরী ম্যানেজমেন্ট
◾ব্যাংকিং লেনদেন
◾ভ্যাট ও ট্যাক্স নিরুপন এবং এই খাতের হিসাব রাখা।
◾ষ্টক, এসেটস এবং ফিন্যান্সিয়াল রিপোর্ট তৈরিতে।

🔘 TallyPrime ERP for Accounting Management
Duration: 30 Hrs
Course Fee: Now BDT. 12,000
Training Mode: Online Live Class

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগঃ 01713493267, 01713493233, 01713493187 (Call / WhatsApp)

Leave a Reply