Blog

অ্যাকাউন্টিং ও ফাইনান্স সেক্টরের জন্য দক্ষ কর্মী তৈরির লক্ষ্যে বিজ সলিউশন লিঃ ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল প্রফেশনাল ট্রেনিং ইনস্টিটিউট এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর।

২৭ ডিসেম্বর, ২০২০ তারিখে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল প্রফেশনাল ট্রেনিং ইনস্টিটিউট (দীপ্তি), ৬৪/৬ লেক সার্কাস, কলাবাগান, ঢাকা ক্যাম্পাস এর কনফারেন্স রুমে বিজ সলিউশন লিঃ ও দীপ্তি’র এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। বিজ সলিউশন লিঃ এর পক্ষে পরিচালক জনাব মোঃ শফিকুল আলম এসিএস, এফসিএ, এফসিএমএ ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল প্রফেশনাল ট্রেনিং ইনস্টিটিউট এর পক্ষে নির্বাহী পরিচালক জনাব রথীন্দ্রনাথ দাস এই সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন। উক্ত অনুষ্ঠানে বিজ সলিউশন লিঃ ও দীপ্তি’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ চুক্তির ফলে উভয় পক্ষের সহযোগিতায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় বিভাগে অধ্যায়নরত / পাশকৃত শিক্ষার্থী, অ্যাকাউন্টিং ও ফাইনান্স সেক্টরে কর্মরত প্রফেশনালবৃন্দ, আইসিএবি, আইসিএমএবি, এসিসিএ ও সিএস এ অধ্যায়নরত / পাশকৃত মেম্বারদের এসএপি, ট্যালি ইআরপি, কুইকবুকস ও জিরো সফটওয়্যার এর উপর রিয়েল লাইফ ট্রেনিং প্রদান করবে। কর্পোরেট ওয়ার্ল্ডের সফল প্রফেশনালদের দ্বারা এই ট্রেনিং প্রদান করা হবে এবং ট্রেনিং শেষে প্রশিক্ষণার্থীদের ইন্টার্নশীপ এর সুযোগ থাকবে।

Leave a Reply