Blog

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল প্রফেশনাল ট্রেনিং ইনস্টিটিউট (দীপ্তি) এর উদ্যেগে ও সম্মানিত নির্বাহী পরিচালক ও অধ্যক্ষ জনাব রথীন্দ্রনাথ দাসের সভাপতিত্বে এবং উপ পরিচালক জনাব মোয়াজ্জেম হোসেন এর সঞ্চালনায় অনলাইন শিক্ষক অভিভাবক সভা অনুষ্ঠিত হয়েছে বৃহস্পতিবার, ২রা এপ্রিল, ২০২০।

শাফি আহমেদ শোভনের সম্মানিত অভিভাবক মিঃ মাহাবুবুল আলম বলেন, আপনাদের অনলাইন ক্লাসের এই সিস্টেমটা খুবই ভাল। আমার কাছে এটা খুবই ভালো লাগেছে যে, আমার ছেলে অনলাইনে ক্লাস করছে। আপনাদের তত্ত্বাবধানে ও সার্বিক সহযোগীতায় এটা অব্যাহত থাকবে আশা করি। কারণ এটা আমদের ছেলেমেয়েদের জন্য অনেক কাজে লাগবে। এর জন্য আমি আন্তরিক ধন্যবাদ জানাই আপনাদের এই উদ্যোগের জন্য।

চিন্ময় মণ্ডলের সম্মানিত অভিভাবক জানান, অসংখ্য ধন্যবাদ আপনাদেরকে। অনলাইনে ক্লাসের উদ্যোগের মাধ্যমে আপানাদের স্বনামধন্য প্রতিষ্ঠানের সুনাম আরেক ধাপ এগিয়ে গেলো। আমি একটি স্কুলের প্রধান শিক্ষক। আমারা কিন্তু পারি নাই এমন একটি উদ্যোগ নিতে, আমাদের বিভিন্ন সীমাব্ধতার কারণে। কিন্তু স্বনামধন্য প্রতিষ্ঠান হিসেবে আপনারা এটা করছেন, আশাকরি এটা একটা দৃষ্টান্ত হয়ে থাকবে। আমাদের সন্তানেরা এটা পেয়ে অসম্ভব উপকৃত হয়েছে। আবারও অসংখ্য ধন্যবাদ জানাই আপনাদেরকে। সবাই সুস্থ্য থাকবেন, নিরাপদে থাকবেন এই আশাই করছি।

জুবায়ের হোসাইন মামুনের সম্মানিত অভিভাবক ব্যক্ত করেন, আপনাদের অনলাইনে ক্লাস চালু থাকার কথা শুনে খুবই ভালো লাগলো, কারণ এতে ছেলেমেয়েদের লেখাপড়া বন্ধ হবে না। এই মানবিক দুর্যোগের মাঝেও আপনারা তাদের ক্লাস চালিয়ে যাচ্ছেন, এতে তাদের অলস মস্তিষ্কে বসে থাকতে হবে না। আমারা আসলে এমনটাই প্রত্যাশা করছিলাম। অনেক অনেক ধন্যবাদ জানাই আপনাদের।

সুমাইয়া আক্তারের সম্মানিত অভিভাবক বলেন, আজ গোটা পৃথিবী এক দুর্যোগের মধ্য দিয়ে অতিবাহিত হচ্ছে, এর মাঝে আপনাদের এই উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। একটি কথা আমি মনে করিয়ে দিতে চাই, ড্যাফোডিল অন্যান্য প্রতিষ্ঠানের থেকে আলাদা জন্যই কিন্তু আমি আমার বোনকে ড্যাফোডিলে ভর্তি করিয়েছি। আপনাদের প্রতি আমাদের এই আস্থার সম্পর্ক আছে বলেই আমরা নিশ্চিন্তে থাকতে পারি।

আলী হায়দারের সম্মানিত অভিভাবক, আপনাদের ড্যাফোডিল ইন্টারন্যাশনাল প্রফেশনাল ট্রেনিং ইনস্টিটিউট (দীপ্তি) এর সকল শিক্ষক, কর্মকর্তাদের আমি ধন্যবাদ জানায় এই কারণে যে, এমন এক যুদ্ধাভাব মূহুর্তেও আপনারা আমাদের ছেলেমেয়েদের পড়ালেখা অনলাইনে চালিয়ে যাচ্ছেন। হোমাকোয়ারন্টাইনে থেকেও পড়ালেখা করছে, এর জন্য আমরা চিরকৃতজ্ঞ।

নাইমুল ইসলামের সম্মানিত অভিভাবক জানান, আসলে এই মহামারীর সময় আমরা সকলেই ঘরে বন্দী। এর মাঝেও ছেলেমেয়েদের পড়ালেখা চালিয়া যাওয়ার এই বিশেষ উদ্যোগের জন্য আপনাদের অনেক ধন্যবাদ জানাচ্ছি। বিশেষত সামনের পরীক্ষাটা খুব ভালো একটা মূল্যায়ন হবে ওদের জন্য। আপনাদের প্রতি আমার অগাধ বিশ্বাস আছে বলেই আমার সন্তানকে আমি ড্যাফোডিল এ ভর্তি করিয়েছি। আপনারা আমাদের ছেলেমেয়েদের জন্য কঠোর পরিশ্রম করছেন, এর জন্য আমি ভীষণ গর্বিত।

Leave a Reply